ভালো মানের জয়েন্ট ফুটিং বা টাইল মিস্ত্রী ডটকম ফুটিং।

 আমরা আপনাদেরকে বোঝাতে চাচ্ছি যে বাংলাদেশের কোথায় কিভাবে আপনি যে কোন সময় আপনার ভালো মানের কাজটি সবসময় নিতে পারবেন নিশ্চয় এদের কাছ থেকে। সেই জন্য আপনাকে কিছুই করতে হবে না জাস্ট আপনি ভিজিট করতে হবে আমাদের ওয়েবসাইটে সেটি হচ্ছে ডাব্লিউ ডাব্লিউ ডাব্লিউ ডট কম।

এই ওয়েবসাইটের মাধ্যমে সব সময় আপনাদেরকে আমরা দিয়ে থাকি ভালো মানের সার্ভিস ।এটি হয়ে থাকে টাইলস মিস্ত্রিদের সার্ভিস অর্থাৎ আপনি বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে কখনো ভালো মানে মিস্ত্রি পেতেও পারেন কিংবা নাও পেতে পারেন। সেই জন্য আপনাকে যদি ভালো মিস্ত্রি প্রয়োজন পড়ে থাকে। আপনি আমাদের ওয়েবসাইট ভিজিট করতে পারেন ।আর এখানে আপনি চাইলে আপনার প্রয়োজনীয় আপনার বাসার জন্য প্রয়োজনে যে সমস্ত টাইলসের প্রয়োজন হয়ে থাকে সেগুলো আপনারা চাইলে খুব সহজে আমাদের মাধ্যমে ক্রয় করতে পারেন।

টাইলস মিস্ত্রী ডটকম ফুটিং
টাইলস মিস্ত্রী ডটকম ফুটিং

আজকের বিষয়: ভালো মানের জয়েন্ট ফুটিং বা টাইল মিস্ত্রী ডটকম ফুটিং।

আমরা আজকে আপনাদেরকে যে ধরনের সেবারের কথা বলব সেটি হচ্ছে আপনাদের টাইলস মিস্ত্রিদের অর্থাৎ টাইলসের ফিটিংস এর উপর ভিত্তি করে আপনার যদি টাইলস ফিটিংস  সব সময় ভাল মানের হয়ে থাকে অর্থাৎ ভালো মিস্ত্রি দ্বারা কাজ হয়ে থাকে, তাহলে তো আপনার কাজটি অবশ্যই ভালো হবে। আর তার চাইতে আকর্ষণীয় হবে যদি আপনার এখানে ফুটিং টা অর্থাৎ ফুটিং আছে সেটা যদি ভালো মানের করে থাকেন তাহলে আপনার কাজটা আরো সুন্দর হবে বলে আমি আশাবাদী। সেই ক্ষেত্রে পারেন যেকোনো আপনার নিকটস্থ ভালো দোকানে থাকে সেটি অবশ্যই ভালো হবে।

আমরা নিজেরা প্রস্তুত করে থাকি ভালো মানের ফুটিং অর্থাৎ ক্রাউড এটি সম্পূর্ণ উন্নত মানের হয়ে থাকে। আর আমাদের প্রোডাক্টটা অবশ্যই ব্র্যান্ডের ।কারণ কেননা আমরা সবসময় আপনাদেরকে ভালো কাজের উপদেশ দিয়ে থাকে। সে ক্ষেত্রে ভালো মানের জিনিস কিংবা প্রোডাক্ট বিক্রি করার চেষ্টা করে থাকে। সেটি আমাদের প্রোডাক্ট কিনা কিভাবে বুঝবেন সেটির জানার জন্য অবশ্যই আপনাকে তেমন কিছুই করতে হবে না জাস্ট আপনি প্রোডাক্টের গায়ে যদি দেখতে পারেন যে, টাইল মিস্ত্রী ডটকম। তবে আপনি বুঝতে পারবেন এটি আমাদের প্রোডাক্ট। আর অবশ্যই প্রোডাক্ট এর উপর দেখা যেই নম্বরটি আছে সেই নম্বরটির মাধ্যমে আপনারা চাইলে আমাদের সাথে খুব সহজে যোগাযোগ করতে পারেন।

টাইলস মিস্ত্রী ডটকম ফুটিং
টাইলস মিস্ত্রী ডটকম ফুটিং

এখন আমি আপনাদেরকে বলব যেই ফুটিং কয় প্রকার হয়ে থাকে। ফুটিং অনেক প্রকার হয়ে থাকে। সেটি সম্পূর্ণ নির্ভর করে আপনার টাইলসের কালার কিংবা টাইসের ধরণের উপর ভিত্তি করে। আপনার কালারের উপর ভিত্তি করে কিন্তু আপনাকে অবশ্যই সেম ম্যাচিং করা ফুটিং ব্যবহার করতে হবে।

বাজারে আপনি অনেক কালারের ফুটিং পেয়ে থাকবেন। প্রথম হচ্ছে হোয়াইট, দ্বিতীয়ত হচ্ছে আবহাওয়াট,তৃতীয়ত হচ্ছে গ্রীন, চতুর্থ হচ্ছে প্রিন্ট,পঞ্চম হচ্ছে ব্ল্যাক, সাস্ট হচ্ছে রেড এবং সপ্তম হচ্ছে গ্রে। এই সমস্ত কালার আপনারা ব্যবহার করতে পারেন ফুটিং এর জন্য। 

আর ফুটিং এর জন্য সব সময় ব্যবহার করবেন টাইলস মিস্ত্রি ডট কম ফুটিং। এটি বাজারের সবচাইতে বাছাই করা ফুটিং। এই প্রোডাক্টে আমাদের সেজন্য বলছি না আপনি ব্যবহার করে দেখতে পারেন। আপনি টাইল মিস্ত্রী ডট কম ফুটিং এর কথা চট্টগ্রামের অঞ্চলের যে কোন জায়গায় শুনতে পাবেন। কারন আমরা এই ফুটিং এর ব্যবসাটা শুধু চট্টগ্রাম অঞ্চলের ভিত্তিক শুরু করেছি। তবে আপনারা যদি পাশে থাকেন কিংবা দোয়া করেন সে ক্ষেত্রে আমরা বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে এটি সরবরাহ করার চেষ্টা করব। 

টাইলস মিস্ত্রী ডটকম ফুটিং
টাইলস মিস্ত্রী ডটকম ফুটিং

মনে রাখবেন ফুটিং এর জগতে টাইলস মিস্ত্রির ডট কম ফুটিং বাজারের সেরা ফুটিং। 

এখন আপনারা একটি প্রশ্ন করতেই পারেন যে ফুটিং এর বাজার মূল্য কেমন হতে পারে? আপনি সবসময় একটা জিনিস মাথায় রাখবেন যে ভালো মানের জিনিস কিন্তু ভালো মূল্য দিতে হয় অর্থাৎ আপনি যদি জিনিসটা ভালো খুঁজেন সে ক্ষেত্রে আপনাকে মূল্যটাও একটু বাড়তি দিতে হতে পারে।তবে সেক্ষেত্রে আমাদের ফুটিং এর মূল্য অন্যান্য ফুটিং এর মূল্য তুলনায় কম হয়ে থাকে কিন্তু মানে অনেক ভালো। আমি আপনাদেরকে জোর করব না আপনারা অন্যটাও ব্যাবহার করে দেখতে পারেন, আমাদের টাও ব্যবহার করে দেখতে পারেন, এরপর আপনি সিদ্ধান্ত নেবেন কোনটা ব্যবহার করবেন।

আচ্ছা যাই হোক আমি আপনাদেরকে এ ব্লকের মাধ্যমে যথেষ্ট পরিমাণ বোঝানোর চেষ্টা করেছি। ফুটিং সম্পর্কে, এর দাম সম্পর্কে, গুনাগুন সম্পর্কে এবং ভালো মানের ফুটিং সম্পর্কে । যদি আপনারা বুঝতে পারেন তাহলে আমার নিজেকে অনেক ধন্য বলে মনে হবে। কারণ আমি আপনাদেরকে বুঝাতে পেরেছি আর যদি বুঝাতে না পেরে থাকি তাহলে আমাকে ক্ষমা করবেন এবং ভুল ত্রুটি থাকলে সেটাও ক্ষমা ও সুন্দর দৃষ্টিতে দেখবেন।


আপনাদেরকে আবারো অনেক অনেক ধন্যবাদ এই ব্লক ভিজিট করার জন্য।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url