সাতকানিয়া টাইলস মিস্ত্রি /tilesmistri in satkaniya

 সাতকানিয়া হচ্ছে বাংলাদেশে অবস্থিত চট্টগ্রাম জেলার একটি উপজেলা। এই সাতকানিয়া উপজেলা ১৯১৭ সালে থানা এবং ১৯৮৩ সালে উপজেলা রূপান্তরিত হয়।

সাতকানিয়া উপজেলা চট্টগ্রাম ১৪ আসন ও ১৫ আসনের অন্তর্ভুক্ত। সাতাকানিয়া ১৭ টি ইউনিয়ন রয়েছে ও একটি পৌরসভা ।পৌরসভাটি সাতকানিয়া থানার অন্তর্ভুক্ত এর প্রশাসনিক কার্যক্রম সাতকানিয়া থানা পরিচালনা করে থাকে।

সাতকানিয়ার যোগাযোগ ব্যবস্থার করার জন্য চট্টগ্রাম এবং কক্সবাজার মহাসড়কের মাধ্যমে।

সাতকানিয়া টাইলস মিস্ত্রি
সাতকানিয়া টাইলস মিস্ত্রি 



তাহলে এতক্ষণ যাবৎ আমি আপনাদেরকে সংক্ষেপে বা সহজভাবে সাতকানিয়ার পরিচিতি দিয়েছে এখন আমি আপনাদেরকে আমাদের টাইলস মিস্ত্রী ডটকমের বা টাইলসমিস্ত্রি প্রতিষ্ঠানের সাতকানিয়াতে যেই পরিচিতি বা সাতকানিয়াতে আমরা করে থাকি সেটি বলতে যাচ্ছি। আপনারা সাতকানিয়াতে আমাদের সেবা পাওয়ার জন্য সংক্ষেপে আপনারা দিতে হবে  গুগলে গিয়ে আপনারা সার্চ করতে হবে সাতকানিয়া টাইলসমিস্ত্রি।

অথবা আপনারা ইংরেজিতে দিতে পারেন (tilesmistry in sathkaniya)/আর বাংলা দিতে পারেন সাতকানিয়ার টাইলস মিস্ত্রি। 


আপনার মনে রাখবেন আমরা চট্টগ্রামের অঞ্চলের যে কোন উপজেলায় মিস্ত্রি সরবরাহ করে থাকে। এর জন্য আপনাকে যা করতে হবে আমাদের ওয়েবসাইটে ভিজিট করে ওইখানে থেকে আপনি আমাদের অফিসিয়াল নম্বরটি সংগ্রহ করতে হবে। মনে রাখবেন হয়তো আমরা আপনাদেরকে বা আপনাদের সেবাটা দিতে পারি বা নাও দিতে পারে সেটা সম্পূর্ণ নির্ভর করবে আমাদের দর বা বাজার দরের উপর।


এখানে আপনি প্রায় সবাই এরিয়াতে টাইলসের দোকান পাবেন। ওখান থেকে আপনি আপনার পছন্দের টাইলস নির্বাচন করতে পারেন। আপনার পছন্দের টাইলস নির্বাচিত হয়ে গেলে আপনি এটি ক্রয় করে বাসায় নিয়ে যেতে পারেন এবং আপনি ভালো মানের মিস্ত্রী তারা কাজটি সম্পন্ন করতে পারেন।


আপনারা চাইলে আমাদের মাধ্যমে টাইলস ক্রয় করতে পারেন। প্রথমে মিস্ত্রি গিয়ে আপনার বাসায় মেপে আসবে কতগুলো টাইলস লাগবে পরবর্তীতে সেই পরিমাণ টাইলস আপনারা আমাদের মাধ্যমে নিতে পারেন।

Previous Post
No Comment
Add Comment
comment url